• বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বগুড়ায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ২

নিহতবগুড়া: বগুড়ার শেরপুরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে ২ জন নিহত হয়েছেন। তবে তাদের নামপরিচয় জানা যায়নি। রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের জুয়ানপুর কুটির ভিটা গ্রামের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

এর মধ্যে একজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন ও অপরজন চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে মারা যান।

বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) শাহ আলম জানান, নিহত দুইজনে বয়স আনুমানিক ৩০ এবং ৩৫বছর হবে।

এদিকে ঘটনার পর আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে। ঘটনাস্থলে পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্র জানায়, মাহবুবুর রহমানের মালিকানাধীন বাড়ি প্রায় ৫-৬ মাস আগে নওগাঁর মিজানুর রহমান ভাড়া নেন। তিনি পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক। সেই ভাড়া বাড়িতে তিনি পরিবার নিয়ে বসবাস করেন। আর বাড়ির মালিক চাকরির কারণে ঢাকায় থাকেন।

তিন দিন আগে বাড়ির ভাড়াটিয়া পরিবার নিয়ে নিজ গ্রামে চলে যান। এরপর থেকেই বাড়িটিতে অপরিচিত দুইজন ব্যক্তির আনাগোনা শুরু হয়। কিন্তু প্রতিবেশিরা তাদের ব্যাপারে কিছুই বুঝতে ও জানতে পারেনি।

রবিবার রাত সাড়ে ৮টার ঘটনা হবে। এসময় বাড়িটি থেকে বিকট শব্দ ভেসে আসে। মুহূর্তে প্রতিবেশিরা সেখানে ছুটে যান। কিন্তু বাড়ির দরজা-জানালাসহ সবকিছু বন্ধ। ফলে গ্রামের লোকজন শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীদের খবর দেয়।

খবর পেয়ে তারা এসে দরজা ভেঙে বাড়ির ভেতর যায় এবং দুইজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠিয়ে দেয়।

পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান জানান, বাড়িটি ঘিরে রাখা হয়েছে। এখনো ভেতরে প্রবেশ করা হয়নি। তাই এ মুহূর্তে সবকিছু বলা সম্ভব নয়। এছাড়া নিহত ও আহতের নামপরিচয় জানা যায়নি। তাদের নামপরিচয় জানার চেষ্টা চলছে বলে পুলিশের ঊর্ধ্বতন এ কর্মকর্তা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ